পাওয়ার প্লে’র শেষ ওভারে বাংলাদেশ পেল আরেকটি উইকেট। এবার বাংলাদেশ সাফল্য পেল উইকেট রক্ষক সোহানের বুদ্ধিদীপ্ত ফিল্ডিংয়ে। শোয়েব মালিক মোস্তাফিজের বল ঠিকঠাক মতো রুখে দিয়েছিলেন। বল যায় উইকেটের পেছনে। মালিক তখনও ক্রিজের বাইরে। পপিং ক্রিজের ভেতরে ব্যাট প্লেস না করেই শ্যাডো করতে গিয়েছিলেন। ওই সুযোগে বল থ্রো করেন সোহান। টিভি রিপ্লেতে দীর্ঘক্ষণ দেখে টিভি আম্পায়ার গাজী সোহেল মালিককে আউট দেন। ৩ বল খেলে কোনো রান না করেই শোয়েব সাজঘরে। পাকিস্তানের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটারের উইকেট নিয়ে স্বস্তিতে বাংলাদেশ।

পাকিস্তানকে চেপে ধরেছে বাংলাদেশ 

তাসকিন আহমেদের বল পুল করতে গিয়ে টাইমিং মেলাতে পারেননি বাবর আজম। কিন্তু তার ব্যাটের চুমু খেয়ে বল যায় উইকেট কিপার সোহানের হাতে। কিন্তু দুর্ভাগ্য কেউ আপিলই করেননি! দুই বল পর তাসকিন নিজেই উইকেট আদায় করে নেন। পাকিস্তানের অধিনায়ক বোল্ড তাসকিনের বলে। তার বল কাট করতে গিয়ে উইকেটে টেনে আনেন। ১০ বলে ৮ রান করে ফেরেন টি-টোয়েন্টির নম্বর ওয়ান ব্যাটসম্যান। পাকিস্তানের দুই ব্যাটসম্যান সাজঘরে।

পঞ্চম ওভারের শেষ বলে মেহেদী তুলে নেন হায়দার আলীর উইকেট। ডানহাতি স্পিনারের বল সুইপ করতে গিয়ে বল মিস করে এলবিডব্লিউ হন রানের খাতা না খোলা হায়দার।

মোস্তাফিজের বলে বোল্ড রিজওয়ান 

প্রথম ওভারেই উইকেট পেলেন মোস্তাফিজুর রহমান। ফেরালেন মোহাম্মদ রিজওয়ানকে। তার ভেতরে ঢোকানো বলে স্রেফ বোকা বনে যান রিজওয়ান। দ্রুত গতির বলে স্ট্যাম্প উপচে পড়ে কয়েক গজ দূরে। ১১ বলে ১১ রান করে সাজঘরে ফিরলেন ডানহাতি ব্যাটসম্যান।

শেষ বলে তাসকিনের ছক্কায় বাংলাদেশ ১২৭